বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৮ মে ২০২৩

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৮ মে ২০২৩

মেষ রাশি: অতিরিক্ত কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর-জ্বালায় কষ্ট পেতে পারেন। সন্তানের দিকে একটু নজর দিতে হবে।

বৃষ রাশি: কিছু কারণে অযথা হায়রানি হতে পারে। অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন, লাভবান হতে পারেন। সংসারে শান্তি বজায় থাকবে।

মিথুন রাশি: কোনকোনও সুখবর আপনার জন্য অপেক্ষা করছে। নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। সারা দিন বেশ উৎফুল্ল কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ হবে না।

কর্কট রাশি: বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ রয়েছে। কারও কারও চিকিৎসার কাজে সারা দিন ব্যস্ত থাকতে হবে।

সিংহ রাশি: সারা দিন খুব সমঝে চলুন, মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। কোনও আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। শরীরে যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা রাশি: বিষণ্ণতা বাড়তে পারে। নিজের গোপন কথা প্রকাশ করবেন না। শুভ কাজে বাধা।  চাকরির স্থানে কাজের চাপে শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে।

তুলা রাশি: কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ হতে পারে। ভাগ্যোন্নতির উপায় খুঁজে পেতে পারেন। ফাটকা ও লটারিতে আয় বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: সারা দিন বেশ প্রফুল্ল কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ হবে না। বাড়ির লোক আপনাকে বুঝবেন না। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে।

ধনু রাশি: দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ বাড়বে। বিশ্বস্ত কেউ ঠকাতে পারে, সতর্ক থাকুন। বিষণ্ণতা বাড়তে পারে। নিজের গোপন কথা প্রকাশ করবেন না। শুভ কাজে বাধা।

মকর রাশি: সন্তানদের সঙ্গে মতবিরোধ হতে পারে। ভাগ্যোন্নতির উপায় খুঁজে পেতে পারেন। ফাটকা ও লটারিতে আয় বাড়তে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি: সারা দিন বেশ প্রফুল্ল কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ হবে না। বাড়ির লোক আপনাকে বুঝবেন না। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে।

মীন রাশি: বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। উচ্চ পদের কোনও চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ। সম্পত্তির ব্যাপারে আইনের সাহায্য নিতে হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877